সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
রবিবার, ১৯ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

‘মিতিন মাসি’র শুটিংয়ের মাঝে তীর্থভ্রমণে কোয়েল

ডেইলি সিলেট ডেস্ক ::

কোয়েল মল্লিকের নতুন ছবি ‘জঙ্গলে মিতিন মাসি’ শুটিং চলছে। মে মাসের প্রচণ্ড গরমে ঝাড়খণ্ডে শুটিং করেছেন নায়িকা। তবে বাইরে কাজ করতে গেলে সেই অঞ্চলের উল্লেখযোগ্য জায়গাগুলোয় একবার ঢুঁ না দিলে যেন সেই ভ্রমণ পরিপূর্ণ হয় না। তেমনই সিংভূমে শুটিং করতে গিয়ে মহাদেবের গুহায় পূজা দিয়ে এলেন কোয়েল। অনেক সাক্ষাৎকারেই অভিনেত্রী বলেছেন তিনি ঈশ্বরে বিশ্বাসী। কোয়েল মনে করেন পৃথিবীতে ইতিবাচক শক্তি আছে, যা সঠিক পথে মানুষকে চালনা করতে সাহায্য করে।

তেমনই মিতিন মাসির শুটিং করতে গিয়ে মহাদেবের কাছে পূজা দিলেন নায়িকা। অনেকগুলো সিঁড়ি ভেঙে মহাদেব দর্শনে উঠলেন অভিনেত্রী। পূজা দেওয়ার ভিডিয়ো পোস্ট করলেন কোয়েল। লিখলেন, “শুটিংয়ের ফাঁকেই তীর্থভ্রমণ।” মিতিন রূপে কোয়েল দর্শকের কাছে প্রশংসিত। ফলে আবারও তাকে এই রূপে দেখার অপেক্ষায় ছিলেন দর্শক।

কোয়েলও আবার মিতিন মাসির নতুন গল্পে কাজ করতে পেরে খুশি। তাই প্রচণ্ড গরমে শুটিং করেও তিনি ফুরফুরে মেজাজে। সম্প্রতি এই ছবির শুটিংও শেষ হয়েছে। শুটিং শেষে নায়িকা লেখেন, “৪৭ ডিগ্রিতে, গভীর জঙ্গলে শুটিং করেছি আমরা। এ বারের মিতিন সফর আবেগজড়িত রোমাঞ্চকর। ছবিতে সামাজিক বার্তাও রয়েছে। এই পর্বের অংশ হতে পেরে আমি সত্যি নিজেকে ভাগ্যবান বলে মনে করছি।’’ চলতি বছর পূজাতেই মুক্তি পাবে মিতিন মাসির নতুন অভিযান।

পূজায় ‘মিতিন মাসি’ ছাড়াও প্রতিযোগিতায় রয়েছে দেব অভিনীত ‘বাঘাযতীন’ এবং সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ‘দশম অবতার’। অন্য দিকে এই প্রথম দুর্গাপূজায় ছবি নিয়ে আসতে চলেছেন নন্দিতা রায় এবং শিবপ্রসাদ মুখোপাধ্যায়। এই জুটির ছবির নাম ‘রক্তবীজ’।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: